Privacy Policy

রির্টান এবং রিফান্ড পলিসি

১। অর্ডার কনফার্ম হয়ে যাবার পর অর্ডার চেঞ্জ না করলে ভালে হয়।তবে এড করা যাবে। আগের অর্ডারের সাথে নতুন অর্ডার
এড করার জন্য অবশ্যই পেইজে ম্যাসেজ করে বা হটলাইন নাম্বারে কল দিয়ে আমাদের কাস্টমার কেয়ার প্রতিনিধিকে জানাতে হবে। আমরা সব প্রোডাক্ট চেক করেই পাঠাই। মানুষ মাত্রই ভুল। ডেলিভারী ম্যান থাকা অবস্থাতেই আপনার প্রোডাক্ট চেক করে নেবেন। কোনো সমস্যা থাকলে তার কাছেই রিটার্ন দিতে পারবেন।

২। আনবক্সিং-এর সময় ভিডিও করতে হবে যা প্রডাক্ট মিসিং বা ড্যামেজের প্রমাণ হিসেবে উপস্থাপন করতে পারেন।

৩। ভুল প্রোডাক্ট পাঠানো হলে কোনো চার্জ দিতে হবে না। যে কোনো ডিফেক্ট বা ভুল প্রোডাক্ট রিটার্ন বা রিফান্ড নেয়া হয়।
ডিফেক্ট বা ভুল প্রোডাক্ট ছাড়া কোনো প্রডাক্ট রির্টান বা রিফান্ড করতে চাইলে রির্টান চার্জ বা এক্সচেঞ্জ চার্জ কাস্টমারকে বহন করতে হবে।

৪। প্রডাক্ট হাতে পাবার ৩ দিনের মধ্যে কোনো সমস্যা থাকলে অভিযোগ জানাতে হবে। ৩দিন পরে কোনো অভিযোগ গ্রহণ
করা হবে না।

৫। আপনার মোবাইল/মনিটরের ব্রাইনেস সেটিংসের কারণে বা ফটোগ্রাফির আলোর কারণে বাস্তবের কালার ও ছবির
কালার কিছুটা আলাদা হতে পারে।